‘বোলে চুড়িয়া, বোলে কঙ্গনা’ গানে দুর্দান্ত নেচে তাক লাগাল খুদে কন্যা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া বিশেষত ফেসবুকের সূত্রে মানুষের কাছে মানুষের প্রতিভা পৌঁছে যাওয়ার পথটা যে সুগম হয়ে গেছে, এ কথা অন’স্বী’কার্য। ঘরে বসে ইন্টারনেটের দৌলতে আমাদের মুঠোফোনের স্ক্রিনে সহজেই চলে আসছে সবকিছু।

সম্প্রতি বোলে চুড়িয়া গান এর সাথে নেচে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে একটি ছোট্ট শিশু। তার পরনে গোলাপি রঙের বস্ত্র এবং তার অসাধারণ নাচের ভঙ্গিমা রীতিমতো তোলপাড় করে দিয়েছে সোশ্যাল মিডিয়াকে।

অনেক নেটিজনদের থেকে প্রশংসা কুড়িয়েছে তার নাচের ভিডিও। যদিও তার নাচের ভঙ্গিমা দেখে কিছুটা বোঝা যায় সে হয়তো কোথাও নাচ শেখে । তবে এটুকু বছর ক্ষেত্রে এই নাচের ভঙ্গিমা সত্যি যে তাক লাগার মতো।

শিশুরা ভূমিষ্ট হওয়ার সময় থেকেই কিছু না কিছু প্রতিভা নিয়ে এই পৃথিবীতে আসে। তাদের মধ্যে কারুর থাকে ঈশ্বর প্রদত্ত কণ্ঠ আবার কেউ কেউ নৃত্যশৈলীতে পারদর্শী হয়ে থাকে। কিন্তু এই প্রতিভাকে খুবই যত্নের সাথে লালনপালন করে তার প্রতিভার কদর করা উচিৎ।

তাই জন্য প্রতিটি পিতা মাতার এ উচিত ছোট্ট শি’শুর আগ্রহের দিক খুঁজে বার করা এবং তাকে উৎসাহিত করা যেতে সে তার প্রতিভাকে সমাজের সামনে মেলে ধরতে পারে।

তাদের উচিত কেবল এবং কেবলমাত্র শিশুর ইচ্ছাকে প্রাধান্য দেওয়া, নিজেদের ইচ্ছা এবং কর্তৃত্ব দেখিয়ে শিশুটির ওপর চা’প সৃষ্টি না করা।

গোলাপি লেহে’ঙ্গা আর সবুজ কামি’জের খুদে প’রীটি নাচের কায়দাতেই শুধু নয়, মিষ্টি মুখের হাসি আর ভরপুর কনফি’ডেন্সের সাথে “বোলে চুড়িয়া, বোলে কঙ্গনা” গানটির সাথে অসাধারণ নাচে জ’য় করেছে নেটিজেনদের হৃ’দয়!

‘বোলে চুড়িয়া বোলে কঙ্গনা’ ব’লি’উডের জন’প্রিয় একটি গান। গানটির সাথে নাচের সাম’ঞ্জস্য র এক অ’দ্ভুত মিল দেখা গেছে। যে কারণে বহুবছর পরেও যা চ’র্চার মধ্যে রয়েছে।

এই জনপ্রিয় গানটি ইএস রাজ ফি’ল্ম নির্মিত কাভি খু’শি কা’ভি গা’ম ছ’বির। এই জ’নপ্রিয় সিনে’মাটি ২০০১ সালে রি’লিজ হয়েছিল। শাহরুখ খান ও কাজলের অভি’নয় দর্শ’কদের মু’গ্ধ করেছিল।

১৯ বছর কেটে গেছে ছবির। কিন্তু আজও চিরসবুজ। জনপ্রিয় গানে দু’র্দান্ত নেচে সকলকে তাক লাগালেন খুদে কন্যা। প্রতিটি স্টে’প যেন নি’খুঁ’ত।

খুদে মেয়ের গানের ভিডিও টি এখনো অবধি ৪০ লাখের বেশি মানুষ দে’খেছে যা তার জন্য ছোট ব্যাপার নয়। দিন প্রতিদিন দর্শ’কের সংখ্যা বেড়েই চলেছে।

লাখের বেশি মানুষ ভিডিওটি শে’য়ার করেছেন। কমে’ন্ট বক্সে তাকে শুভে’চ্ছা জানিয়েছেন বহু মানুষ। তার নাচ দেখে অনেকেই তার অনুরা’গিতে পরিণত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *